সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মধুপুরে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন

মধুপুরে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর : টাঙ্গাইলের মধুপুর উপজেলায় লকডাউনের প্রথম দিনে সরকারী বিধিনিষেধ মেনে চলার জন্য কঠোর নির্দেশনা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন।

সোমবার (২৮জুন) সকালে উপজেলা শহরের বিভিন্ন মার্কেট, শপিংমলসহ বিভিন্ন দোকানপাট খোলা রাখায় কয়েকজন জন ব্যাবসায়ীকে জরিমানা করেন এবং সকল দোকান পাট বন্ধ রাখার কঠোর নির্দেশনা প্রদান করেন।

এসময় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মাইকিং এর মাধ্যমে সকলকেই মাস্ক এবং সামাজিক দূরুত্ব বজায় রেখে চলার জন্য পরামর্শ দেন। সেই সাথে এ নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে পরবর্তীতে কঠোর আইন প্রয়োগ করা হবেও বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) এম. এ. করিম, মধুপুর থানার অফিসার ইনচার্জ তারিক কামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, প্রেসক্লাব মধুপুরের সভাপতি আ: হামিদ, সাধারণ সম্পাদক বাবুল রানা, সাংগঠনিক সম্পাদক জাহীদুল কবীর।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840